ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে ফিরিয়ে আনতে ব্যর্থ হওয়ায় বড় ভাইকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৮
স্ত্রীকে ফিরিয়ে আনতে ব্যর্থ হওয়ায় বড় ভাইকে কুপিয়ে হত্যা

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুরে স্ত্রীকে তার বাবারবাড়ি থেকে ফিরিয়ে আনতে ব্যর্থ হওয়ায় দুলাল বোনার্জী (৩৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছেন তার আপন ছোট ভাই। ঘটনার পর থেকে  পলাতক রয়েছেন ছোট ভাই মনিশংকর বোনার্জী।

মঙ্গলবার (১৩ নভেম্বর) বিকেলে ময়নাতদন্তের জন্য মরদেহ হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। এর আগে সকাল ১১টার দিকে উপজেলার সুরমা চা বাগানে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত দুলাল এবং খুনী মনিশংকর ওই এলাকার মাহজিল বস্তির শিবচরণ বোনার্জীর ছেলে।  

নিহত দুলাল বোর্নাজীর স্ত্রী শিউলী বোর্নাজী বাংলানিউজকে জানান, দেড় বছর আগে তার দেবর মনিশংকর বোনার্জীর বিয়ে হয় একই উপজেলার পারকুল চা বাগানের অধির বোনার্জীর মেয়ে রিসতা বোনার্জীর সঙ্গে। তাদের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হওয়ায় বিয়ের কিছুদিন পর বাবারবাড়ি চলে যান রিসতা। একপর্যায়ে রিসতাকে এনে দেওয়ার জন্য মনিশংকর তার বড় ভাইকে চাপ সৃষ্টি করতে থাকেন। কয়েকদিন আগে দুলাল তার ছোট ভাইয়ের স্ত্রীকে আনার জন্য পারকুল চা বাগানে গেলেও রিসতাকে আনতে পারেননি। এ নিয়ে বড় ভাই দুলালের ওপর ক্ষিপ্ত হয় মনিশংকর। মাঝে মধ্যে দুই ভাইয়ের মধ্যে এ নিয়ে কথা কাটাকাটি হতো।

মঙ্গলবার সকালে দুলাল বোনার্জী ঘরের বারান্দায় বসে টিভি দেখছিলেন। এসময় ধারালো দা দিয়ে দুলাল বোনার্জীর গলায় কোপ দিয়ে পালিয়ে যান মনিশংকর। এতে ঘটনাস্থলেই মারা যান দুলাল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, নিহতের স্ত্রী শিউলী বোনার্জী বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। ঘাতক মনিশংকরকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ