[x]
[x]
ঢাকা, শনিবার, ৪ ফাল্গুন ১৪২৫, ১৬ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

কিশোরগঞ্জে আগুনে পুড়ে ১০ ঘর ছাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১৩ ১:১৮:১৮ এএম
ছবি: বাংলানিউজ

ছবি: বাংলানিউজ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে আগুন লেগে একটি বাড়ির ১০টি ঘর পুড়ে গেছে। এতে বাড়ির মালিকসহ ভাড়াটিয়া ছাত্রদের প্রায় ৬ লাখ থেকে ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্থরা।

সোমবার (১২ নভেম্বর) রাতে কিশোরগঞ্জ পৌরসভার পশ্চিম হারুয়ার মো. আলমগীর খানের বাড়িতে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় ১ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. রাজধর মিয়া বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই বাড়ির ১০টি কক্ষ পুড়ে ছাই হয়ে যায়।

তিনি জানান, বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এছাড়া আগুনে ৬ লাখ থেকে ৭ লাখ টাকার আর্থিক ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ক্ষতিগ্রস্তরা জানিয়েছেন বলেও মন্তব্য করেন তিনি।

বাংলাদেশ সময়: ০১১৫ ঘন্টা, ১৩ নভেম্বর, ২০১৮

এইচএমএস/এমকেএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14