ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মলমপার্টির কবলে পড়ে ঢাবি ছাত্রের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৮
মলমপার্টির কবলে পড়ে ঢাবি ছাত্রের মৃত্যু নিহত তারেক/ফাইল ফটো

ঢাকা: ট্রেনে করে ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার পথে মলমপার্টির কবলে পড়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্র মশিউর রহমান তারেকের (২৪) মৃত্যু হয়েছে। 

সোমবার (১২ নভেম্বর) রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হলে মৃত্যু হয় তারেকের।

২৮ অক্টোবর রাতের ট্রেনে কমলাপুর থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুর্যোগ বিজ্ঞান ও ব্যবস্থাপনা বিষয়ের শেষ বর্ষের ছাত্র তারেক।

ভৈরব পর্যন্ত স্বজনদের সঙ্গে তারেকের যোগাযোগ থাকলেও এরপর থেকে বন্ধ পাওয়া যায় তার মোবাইল। পরে তারেকের সন্ধানে খোঁজ শুরু করেন তার স্বজনেরা।  

নিখোঁজের পরের দিন তারেককে অচেতন ও চিকিৎসাধীন অবস্থায় পাওয়া যায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তারেককে ভর্তি করা হয় ঢাকার অ্যাপোলো হাসপাতালে।  

সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারেক। তারেকের ঘনিষ্ঠ বন্ধু সাইফুল ইসলাম বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।  

তিনি জানান, দুপুরের দিকে মৃত্যু হয় তারেকের। মেডিকেল প্রতিবেদনে ‘বিষ প্রয়োগ’ এর কথা বলা হয়েছে। এখন পুলিশ আনুষ্ঠানিকতা শেষ হওয়ার অপেক্ষায় আছি।  

‘চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে এক বন্ধুর ছোটবোনের ভর্তিপরীক্ষা উপলক্ষে সেখানে যাচ্ছিলেন মশিউর রহমান তারেক। পথিমধ্যে মলমপার্টির কবলে পড়েন তিনি।  

নরসিংদীনিবাসী তারেকের বাবা বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) অবসরপ্রাপ্ত কর্মকর্তা আবদুল কাদের।  

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।