ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজাপুরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৮ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৮
রাজাপুরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার অভিযোগ

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুরে নাছিমা বেগম (২৮) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে তার রিকশাচালক স্বামী বিরুদ্ধে। এ ঘটনায় স্বামী বাবুল হাওলাদারকে আটক করেছে পুলিশ।

সোমবার (১২ নভেম্বর) দুপুরে মৃত নাছিমার বাবার অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়।

আটক বাবুল উপজেলার পশ্চিম পুটিয়াখালি গ্রামের ইউসুফ আলী হাওলাদারের ছেলে এবং মৃত নাছিমা ভান্ডারিয়া উপজেলার শিয়ালকাঠি গ্রামের ইসমাইল খানের মেয়ে ও দুই সন্তানের জননী।

অভিযোগ বলা হয়, বিয়ের পর থেকেই নাসিমাকে বিভিন্ন কারণে মারধর ও নির্যাতন করতো বাবুল ও তার পরিবার। এরই ধারাবাহিকতায় রোববার (১১ নভেম্বর) রাতেও পাঁচ মাসের অন্তঃসত্ত্বা নাসিমাকে মারধর করা হয়। পরে সোমবার সকালে তাকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন এবং পুলিশকে খবর দেন।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বাংলানিউজকে জানান, জিজ্ঞাসাবাদের জন্য স্বামী বাবুল হাওলাদারকে আটক করা হয়েছে। পাশাপাশি মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলা‌দেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ন‌ভেম্বর ১২, ২০১৮
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।