bangla news

স্ত্রীর আপত্তিকর ভিডিও ছড়ানোর অভিযোগে স্বামী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১২ ৫:২৭:০২ পিএম
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নারায়ণগঞ্জ: স্ত্রীর আপত্তিকর ভিডিও ছড়ানোর অভিযোগে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে মিলন গাঙ্গুলী (৩৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১২ নভেম্বর) দুপুরে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মিলন জামতলা ধোপাপট্টি এলাকার বৃন্দাবন গাঙ্গুলীর ছেলে এবং তার স্ত্রী একই থানার হরিহরপাড়া আমতলা এলাকার বাসিন্দা।

অভিযোগে জানা যায়, গত তিনবছর আগে মিলনের সঙ্গে অভিযোগকারীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই শাশুড়ি ও ননদের প্ররোচনায় তার স্বামী তাকে বিভিন্ন সময় যৌতুকের শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। এ অবস্থা একবছর আগে শাশুড়ি ননদ ও স্বামী তাকে বাসা থেকে বের করে দেয়। যৌতুকের টাকা নিয়ে বাড়ি ফেরার জন্য হুমকি দেয়। দাবিকৃত যৌতুকের টাকা নিয়ে না এলে বিভিন্ন সময় গোপনে ধারণকৃত স্বামী-স্ত্রীর মেলামেশার ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেবেন বলে হুমকি দেন। এরপর তার স্ত্রী আর বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে ফিরেনি।

বাদী অভিযোগে আরও উল্লেখ করা হয়, মিলন তাকে বাড়িতে ফিরিয়ে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়। পরে আগের ধারণ করা সাতটি ভিডিও একটি পর্ণ সাইটে ছড়িয়ে দেয়।

এ প্রসঙ্গে মিলন গাঙ্গুলী বাংলানিউজকে জানান, ক্ষিপ্ত হয়ে আপত্তিকর ভিডিও ছড়িয়ে দিয়েছি। এটা আমার ভুল হয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মোহাম্মদ মঞ্জুর কদের বলেন, অভিযুক্ত মিলনকে গ্রেফতার করা হয়েছে। তার লেপটপ জব্দ করা হয়েছে। তিনি লেপটপ থেকে তাদের স্বামী-স্ত্রী’র ৭টি আপত্তিকর ভিডিও উদ্ধার করা হয়েছে। চেষ্টা চলছে পর্ণ সাইটে আপলোড করা ভিডিওগুলো মুছে ফেলার। এ বিষয়ে মিলনের বিরুদ্ধে তার স্ত্রী মামলা করেছেন।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ গ্রেফতার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-11-12 17:27:02