ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পদ্মায় স্পিডবোট ডুবি, নিখোঁজ ৩ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
পদ্মায় স্পিডবোট ডুবি, নিখোঁজ ৩  পদ্মায় স্পিডবোট ডুবি। (ফাইল ফটো)

মাদারীপুর: কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটের মাঝপদ্মায় ডাম্প ফেরির ধাক্কায় ২৪ জন যাত্রী নিয়ে একটি স্পিডবোট ডুবে গেছে।  যাত্রীদের মধ্যে ২১ জন উদ্ধার হলেও এখনো তিন যাত্রী নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। রোববার (১১ নভেম্বর) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। 

নিখোঁজরা হলেন-কিশোরগঞ্জ জেলা কারাগারের কারারক্ষী ও গোপালগঞ্জ জেলার মকসুদপুর থানার প্রসন্নপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে মো. রাজু (২৫), তার স্ত্রী লিমা (২০)। শ্বশুরকে সঙ্গে নিয়ে গোপালগঞ্জ বেড়াতে যাচ্ছিলেন।

পটুয়াখালী জেলার আমিরাবাদ থানার বাউফল গ্রামের রুবেল গাজীর মেয়ে শিশু ফাতেমা (৮)। মাওয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ কর্মকর্তা আরমান হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

শিবচর থানা ও কাঁঠালবাড়ী ঘাট সূত্রে জানা গেছে, বিকেলে শিমুলিয়া ঘাট থেকে একটি স্পিডবোট ২৪ জন যাত্রী নিয়ে কাঁঠালবাড়ী ঘাটের উদ্দেশে ছেড়ে আসে। মাঝপদ্মায় আসার পর একটি ডাম্প ফেরির সঙ্গে ধাক্কা লেগে স্পিডবোটটি ডুবে যায়। এ সময় নদীতে সেনাবাহিনীর টহলবোট ২১ জনকে উদ্ধার করে। তবে এখনও তিন যাত্রী নিখোঁজ রয়েছে।  ঘটনার পরপরই শিবচর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন বলেন, পদ্মায় স্পিডবোট ডুবির ঘটনায় এখনো তিন যাত্রী নিখোঁজ রয়েছে বলে জানতে পেরেছি।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।