ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

টুঙ্গীপাড়ায় বাসচাপায় থ্রি-হুইলারের যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৮
টুঙ্গীপাড়ায় বাসচাপায় থ্রি-হুইলারের যাত্রী নিহত

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় যাত্রীবাহী বাসের চাপায় লিমন মুন্সি (২৮) নামে থ্রি-হুইলারের এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিন যাত্রী।

রোববার (১১ নভেম্বর) দুপুরে গোপালগঞ্জ-টুঙ্গীপাড়া সড়কের টুঙ্গীপাড়া উপজেলার গিমাডাঙ্গা নতুন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত লিমন মুন্সি গোপালগঞ্জ সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের মাটলা গ্রামের মোমরেজ মুন্সির ছেলে।

তিনি রূপালী ব্যাংক টুঙ্গীপাড়া শাখায় এমএলএসএস পদে কর্মরত ছিলেন।

আহতরা হলেন- টুঙ্গীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারী অনিমেষ পোদ্দার (৪৫), মিজানুর রহমান (৪৪) ও তারিন (১৮)। আহতদের টুঙ্গীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

টুঙ্গীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল কবির জানিয়েছেন, একটি থ্রি-হুইলারে (মাহেন্দ্র) করে গোপালগঞ্জ থেকে টুঙ্গীপাড়া আসছিলেন লিমন মুন্সিসহ কয়েকজন। মাহেন্দ্রটি গিমাডাঙ্গা নতুন বাজার এলাকায় একটি ইজিবাইককে ওভারটেক করতে গেলে টুঙ্গীপাড়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী গোল্ডেল লাইন পরিবহনের সামনে চলে যায়। এসময় বাসটি মাহেন্দ্রটিকে চাপা দেয়। এতে মাহেন্দ্র যাত্রী লিমন মুন্সিসহ চারজন আহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে টুঙ্গীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় লিমনের মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৫৪৪, নভেম্বর ১১, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।