ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘুমন্ত অবস্থায় বড় ভাইকে কুপিয়ে হত্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৩ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৮
ঘুমন্ত অবস্থায় বড় ভাইকে কুপিয়ে হত্যা

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় আপন বড় ভাইকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করেছেন জাহিদুর রহমান (২৭) নামে এক যুবক। পরে তিনি আবার থানায় গিয়ে আত্মসমর্পণও করেছেন।

শনিবার (১০ নভেম্বর) রাত ৯টার দিকে আশুলিয়ার কাইচাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এরপর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

নিহত ব্যক্তির নাম আবু তাহের (৪০)। তিনি কাইচাবাড়ি এলাকার ফজল লোকমানের ছেলে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্মা (ওসি-তদন্ত) জাবেদ মাসুদ বাংলানিউজকে বলেন, শনিবার রাতে ধারালো দা হাতে থানায় এসে জাহিদ তার ভাইকে কুপিয়ে হত্যা করেছেন বলে স্বীকার করে আত্মসমর্পণ করেন।

ওসি বলেন, এসময় জাহিদ বর্ণনা দেন- তার বড়ভাই আবু তাহের খারাপ কাজ করতেন। আবার খারাপ কাজকে প্রশ্রয়ও দিতেন।  এ কারণে তিনি তার ভাইকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করেছেন।

জাবেদ মাসুদ আরও বলেন, তারা দুই ভাইই মাদকাসক্ত ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- এ কারণেই হত্যাকাণ্ড ঘটেছে। এছাড়া মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহের মাথা ও গলায় কোপের চিহ্ন রয়েছে।

বাংলাদেশ সময়: ০৩০২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।