[x]
[x]
ঢাকা, সোমবার, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ১৯ নভেম্বর ২০১৮
bangla news

আর ফেরা হলো না তানহার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১১ ২:৩১:১৭ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর মিরপুরে তিন বছরের শিশু তানহা আক্তার আদিবা মায়ের কাছে বায়না ধরে খালার বাসায় বেড়াতে যাবে। একমাত্র কন্যা শিশুর আবদার ফেরাতে পারেননি মা বৃথি আক্তার। নিয়ে যান মিরপুর দক্ষিণ পাইকপাড়া বেকারি গলি এলাকায় তানহার খালার বাসায়। কিন্তু  সেখান থেকে আর ফেরা হলো না তার।

শনিবার (১০ নভেম্বর) রাত ৮টার দিকে ভবন থেকে পড়ে যায় শিশুটি। পরে মুমূর্ষ অবস্থায় শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক রাত সোয়া ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

তানহা মাদারীপুর সদর উপজেলার সজল ফকিরের মেয়ে। মা-বাবার সঙ্গে সে মিরপুর এলাকায় থাকতো।

বাকরুদ্ধ শিশুটির মা বৃথি আক্তার বাংলানিউজিকে বলেন, আমার মা, আমার কাছে বায়না ধরেছিল, তার খালার বাসায় যাবে। আমি নিয়ে গিয়েছিলাম সেখানে।

তিনি বলেন, মিরপুর দক্ষিণ পাইকপাড়া বেকারি গলির পাঁচতলা বাসার ছাদে দুই রুম নিয়ে ভাড়া থাকে তানহার খালা সাথী আক্তার। রুমের সামনেই ছাদের খালি জায়গা, সেখানেই খেলছিল তানহা। হঠাৎ রেলিং থাকা সত্ত্বেও সে নিচে পড়ে যায়। পরে দ্রুত আমরা নিচে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় কয়েকটি হাসপাতালে নিয়ে যাই। অবশেষে সেখান থেকে ঢামেক হাসপাতাল নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন তাকে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০২২৯ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৮
এজেডএস/টিএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache