ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
bangla news

গোবিন্দগঞ্জে শিয়ালের কামড়ে কৃষকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১০ ৯:৩২:২৬ পিএম
..

..

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় শিয়ালের কামড়ে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বাতেন মিয়া (৪০) নামে এক কৃষক।

শনিবার (১০ নভেম্বর) সন্ধ্যায় নিহত কৃষকের বাড়ি পরিদর্শন করে পাঁচ হাজার টাকা অনুদান দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রামকৃষ্ণ বর্মণ। 

এর আগে দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওই কৃষক। নিহত বাতেন উপজেলার তালুককানুপুর ইউনিয়নের সমসপাড়া গ্রামের বাসিন্দা ফারাজ উদ্দিনের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে তালুককানুপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আতিকুর রহমান আতিক বাংলানিউজকে বলেন, শুক্রবার (৯ নভেম্বর) বাড়ির পার্শ্ববর্তী ধানক্ষেত দেখতে যান কৃষক বাতেন। এসময় লুকিয়ে থাকা একটি শিয়াল হঠাৎ দৌড়ে এসে তার উপর আক্রমণ চালায়। শিয়ালটি ওই কৃষকের মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে কামড়াতে থাকে। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে শিয়ালটি তাদেরকেও কামড় দেয়। এতে এক কিশোরীসহ তিনজন আহত হয়।

পরে গ্রামবাসী ধাওয়া করে শিয়ালটিকে ধরে মেরে ফেলে। আহত অবস্থায় বাতেনকে উদ্ধার করে বগুড়ার শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে ভর্তি করা হলে শনিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৮
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-10 21:32:26