ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘বীরাঙ্গনা সখিনা’ অ্যাওয়ার্ড পেলেন বাংলানিউজের ইকরাম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৮
‘বীরাঙ্গনা সখিনা’ অ্যাওয়ার্ড পেলেন বাংলানিউজের ইকরাম ইকরাম-উদ দৌলা

ময়মনসিংহ: সাংবাদিকতায় প্রশংসনীয় এবং গৌরবোজ্জ্বল অবদানের স্বীকৃতিস্বরূপ ‘বীরাঙ্গনা সখিনা সিলভার পেন অ্যাওয়ার্ড’ পেয়েছেন দেশের জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র সিনিয়র করেসপন্ডেন্ট ইকরাম-উদ দৌলা।

শনিবার (১০ নভেম্বর) দুপুরে ময়মনসিংহ সিটি করপোরেশনের শহীদ সাহাব উদ্দিন মিলনায়তনে এ অ্যাওয়ার্ড দেওয়া হয়। ইকরাম-উদ দৌলার পক্ষে অ্যাওয়ার্ড গ্রহণ করেছেন বাংলানিউজের ময়মনসিংহ ডিস্ট্রিক্ট ফটো করেসপন্ডেন্ট অনিক খান।

সমাজসেবায় ৪ জন, শিল্পকলা, শিক্ষা, ভাষা ও সাহিত্যে ৪ জন, গবেষণা ও বিজ্ঞানে একজন, সাংবাদিকতা ও আলোকচিত্রে আরও ৪ জনকে এ অ্যাওয়ার্ড দেওয়া হয়।
ফটো: অনিক খান।                                          বাংলানিউজ
বীরাঙ্গনা সখিনা সিলভার পেন অ্যাওয়ার্ডের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মো. রায়হান উদ্দিন সরকার জানান, বিভিন্ন ক্ষেত্রে প্রশংসনীয় ও গৌরবোজ্জ্বল অবদানের স্বীকৃতিস্বরূপ বিভিন্ন অঙ্গনের বেশ কয়েকজনকে ক্রেস্ট ও সনদ দেওয়া হয়েছে।
ফটো: অনিক খান।  বাংলানিউজ
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক মো. ইকরামুল হক টিটু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ড. এ কে এম আব্দুর রফিক।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীরাঙ্গনা সখিনা সিলভার পেন অ্যাওয়ার্ডের সভাপতি মো. ফজর আলী।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৮ 
এমএএএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।