ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহী-ঢাকা রুটের বাস চলাচল শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৭ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৮
রাজশাহী-ঢাকা রুটের বাস চলাচল শুরু বাস চলাচল শুরু। ছবি: বাংলানিউজ

রাজশাহী: দিনভর দুর্ভোগের পর বৃহস্পতিবার (৮ নভেম্বর) রাত ৯টা থেকে রাজশাহী-ঢাকা রুটে আবারও বাস চলাচল শুরু হয়েছে। একই সঙ্গে নাটোর থেকেও বাস ছাড়া হয়েছে। 

রাজশাহী ও নাটোর জেলার পরিবহন নেতারা বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।  

রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের সাধারণ সম্পাদক মনজুর রহমান পিটার বাংলানিউজকে বলেন, নাটোরে শ্রমিকদের সঙ্গে যে সমস্যা ছিলো তা সমাধান হয়েছে সন্ধ্যায়।

এর পর রাত থেকে বাস চলাচল স্বাভাবিক হয়েছে। ফলে উত্তরের বিভাগীয় শহর রাজশাহীর সঙ্গে ঢাকাসহ সারাদেশের যোগাযোগ ব্যবস্থা আবারও স্বাভাবিক হয়ে এসেছে।

এদিকে, নাটোর জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম সাগর বলেন, এক চালককে মারপিটের ঘটনায় বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়েছিল। পরে ওই ঘটনার সুষ্ঠু বিচার করার আশ্বাসে রাত ৯ টার সময় ধর্মঘটটি প্রত্যাহার করে নেওয়া হয়। এতে নাটোর থেকে সারাদেশের যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে।

এর আগে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার পর রাজশাহী থেকে ঢাকা রুটে হঠাৎ করেই বাস চলাচল বন্ধ করে দেয় পরিবহন শ্রমিকরা। এর পর রাজশাহী থেকে কোনও বাস ঢাকার উদ্দেশে ছেড়ে যায়নি। ধর্মঘটের কারণে রাজশাহী-ঢাকা রুটের সাধারণ যাত্রীরা দুর্ভোগে পড়েন।

বাংলাদেশ সময়: ০১২৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৮
এসএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad