[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
bangla news

চলন্ত ট্রেনে ছুরিকাঘাতে যুবক আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৮ ১১:৫২:৩৭ পিএম
ছুরিকাঘাতে আহত মবিন মিয়া

ছুরিকাঘাতে আহত মবিন মিয়া

ঢাকা: রাজধানীতে চলন্ত ট্রেনের ছাদে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মবিন মিয়া (২৪) নামে এক যুবক আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) রাত ৮টার দিকে ঢাকার কমলাপুরগামী একটি ট্রেনের ছাদে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

আহত মবিনকে হাসপাতালে নিয়ে আসা তার সহকর্মী তানভির রহমান তামিম বাংলানিউজকে জানান, মাতুয়াইল কেরানীপাড়া এলাকায় ভাড়া বাড়িতে থাকেন তারা। দু’জনেই পেশায় লিফ্ট মেরামতের কাজ করেন।  

তারা বৃহস্পতিবার সন্ধ্যায় বিমানবন্দর রেলস্টেশন থেকে কমলাপুরের উদ্দেশ্যে একটি ট্রেনের ছাদে চড়ে বসেন। চলন্ত ট্রেনটি তেজগাঁও অতিক্রম করার সঙ্গে সঙ্গে ছাদে থাকা ছয় থেকে সাতজন ছিনতাইকারী তানভিরের মোবাইল-মানিব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে বাধা দিলে ছিনতাইকারীরা মবিনের বুকে, ডান হাতে ও বাম কানে ছুরিকাঘাত করে তামিমের মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। ট্রেনটি কমলাপুর রেলস্টেশনে পৌঁছানোর পর আহত মবিনকে নিয়ে হাসপাতালে যান তামিম।

ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন ফারুক মজুমদার বাংলানিউজকে বলেন, বিষয়টি শুনেছি। এ বিষয়ে পুলিশ কাজ করছে।

ঢামেক সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে আহত মবিনের প্রাথমিক অপারেশন শেষে তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৫০ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৮
এজেডএস/পিএম/এসআরএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db