[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮
bangla news

মাগুরায় বাসের ধাক্কায় নারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৮ ৯:৪৫:৩০ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

মাগুরা: মাগুরায় যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশায় থাকা আলেয়া বেগম (৩৫) নামে নারী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের স্বামী পিকুল হোসেন (৪৫) ও তাদের ছেলে আল আমিন হোসেন (১৮) গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) রাত পৌনে ৮টার দিকে মাগুরা-নড়াইল সড়কের ছোট মান্দারতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের বাড়ি মাগুরা সদর উপজেলার শত্রুজিৎপুর গ্রামে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম বাংলানিউজকে জানান, অটোরিকশা চালিয়ে পিকুল হোসেন মাগুরা-নড়াইল সড়ক দিয়ে স্ত্রী-ছেলেকে নিয়ে সদরের শত্রুজিৎপুর এলাকায় নিজ বাড়িতে ফিরছিলেন। ছোট মান্দারতলা এলাকায় পৌঁছালে একটি যাত্রীবাহী বাস তাদের বহনকারী অটোরিকশাটির পেছন থেকে ধাক্কা দেয়। এতে চালক পিকুলসহ তার স্ত্রী, ছেলে রাস্তার পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হন। 

এসময় তাদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আলেয়া বেগমকে মৃত বলে ঘোষণা করেন। আহত পিকুল ও আল অমিনকে চিকিৎসা দেওয়া হচ্ছে বলেও জানান পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৮
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache