[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৭ চৈত্র ১৪২৫, ২১ মার্চ ২০১৯
bangla news

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৮ ৮:৪৯:০৯ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

বাগেরহাট: বাগেরহাটের মোল্লাহাটে বাসের ধাক্কায় নসিমনে থাকা রুবেল (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে বাগেরহাট-মাওয়া মহাসড়কের মোল্লাহাট উপজেলার বোয়ালিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত রুবেল ওই উপজেলার চরকান্তি গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে। তিনি পেশায় ইমারত নির্মাণ শ্রমিক ছিলেন। আহতদের উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বাগেরহাট ফায়ায় সার্ভিসের উপ-সহকারী পরিচালক মাসুদ সরদার বাংলানিউজকে জানান, ঢাকা থেকে খুলনাগামী সুন্দরবন নামে একটি যাত্রীবাহী বাস একটি নসিমনকে ধাক্কা দিলে নসিমনে থাকা এক যুবক নিহত ও কমপক্ষে ১০ শ্রমিক আহত হন। ওই শ্রমিকরা গোপালগঞ্জের কোটালিপাড়ায় ইমারত নির্মাণের কাজ শেষে নসিমন যোগে বাড়ি ফিরছিলেন।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বাংলানিউজকে বলেন, নিহত রুবেলের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আহতদের নাম-পরিচয় যায়নি। চালক পালিয়ে গেলেও ঘাতক বাসটিকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৮
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache