[x]
[x]
ঢাকা, সোমবার, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ১৯ নভেম্বর ২০১৮
bangla news

মায়ের সঙ্গে অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৮ ৬:৪২:৫৮ পিএম
প্রতীকী

প্রতীকী

বরিশাল: বরিশালে মায়ের সঙ্গে অভিমান করে সোনিয়া আক্তার (১৩) নামের এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) বেলা ১১টায় নিজ ঘর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে স্বজনরা। পরে পুলিশ গিয়ে ময়না-তদন্তের জন্য মরদেহ মর্গে পাঠায়। 

পারিবারিক সূত্রে জানা গেছে, বাবা ও মায়ের বিচ্ছেদের পর সোনিয়া তার মা ফুলবানুর সঙ্গে থাকতো। দিন মজুরের কাজ করে সংসার চালান ফুলবানু। সোনিয়া স্থানীয় নওগাঁ মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিলো।

মৃত সোনিয়ার মা ফুলবানু বাংলানিউজকে জানান, সকালে বিদ্যালয়ের বেতন দেওয়ার জন্য তার কাছে টাকা চায় সোনিয়া। কিন্তু টাকা না দিতে পাড়ায় তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এসময় তিনি মেয়েকে ঘরে রেখে অন্যত্র চলে যান। ঘণ্টাখানেক পর ফিরে এসে দেখেন ঘরের আড়ার সঙ্গে সোনিয়া ঝুলে আছে। পরে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য মর্গে পাঠায়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. আসাদ জানান, এ ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ময়না-তদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত মৃত্যুর বিষয় নিশ্চিত করে কিছু বলা যাবে না।

বাংলা‌দেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, ন‌ভেম্বর ৮, ২০১৮
এমএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache