ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাঙামাটিতে পৃথক অভিযানে অস্ত্র-গুলিসহ আটক ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৩ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৮
রাঙামাটিতে পৃথক অভিযানে অস্ত্র-গুলিসহ আটক ২ অস্ত্র-গুলিসহ মঙ্গল কুমার চাকমা

রাঙামাটি: রাঙামাটিতে নিরাপত্তা বাহিনী পৃথক অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ দুই ব্যক্তিকে আটক করেছে। তারা হলেন- মঙ্গল কুমার চাকমা (৩২) ও রূপায়ন চাকমা (৪৫)।

আটকে পর মঙ্গলবার (৬ নভেম্বর) ওই দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হয়।

বরকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফজল আহমদ খাঁন বাংলানিউজকে বলেন, সোমবার (৫ নভেম্বর) রাতে যৌথবাহিনী অভিযান চালিয়ে সুবলং ইউনিয়নের শিলারডাক গ্রামের মেগানাথ চাকমার ছেলে মঙ্গল কুমার চাকমাকে একটি অস্ত্র ও ১৮ রাউন্ড গুলিসহ আটক করা হয়।

জিজ্ঞাসাবাদ শেষে তাকে পরদিন দুপুরে বরকল থানায় হস্তান্তর করা হয়। বর্তমানে তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

অপরদিকে রাঙামাটি শহরের রিজার্ভ বাজারস্থ শহীদ মিনার এলাকার একটি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে রাঙামাটি সদরের কুতুকছড়ি এলাকার বৌদ্ধ চরণ চাকমার ছেলে রূপায়ন চাকমাকে আটক করেছে নিরাপত্তা বাহিনী।  

জানা যায়, আটক রূপায়ন ইউপিডিএফ’র প্রসীত গ্রুপের রাঙামাটি সদরের কুতুকছড়ি এলাকার কালেক্টর। এসময় তার কাছ থেকে নগদ সাড়ে ১৩ হাজার টাকা, বিভিন্ন ব্যাংকের চেক বই, একটি মোটরসাইকেল এবং সংগঠনের গুরুত্বপূর্ণ কাগজপত্র জব্দা করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করে রাঙামাটি কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) শিবু  বাংলানিউজকে বলেন, বিকেলে জিজ্ঞাসাবাদ শেষে আটক ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।