ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে প্রধান শিক্ষক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৪ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৮
ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে প্রধান শিক্ষক আটক

সাতক্ষীরা: পঞ্চম শ্রেণির এক ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে সাতক্ষীরার কলারোয়া উপজেলার ধানঘোরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেনকে আটক করেছে পুলিশ। 

সোমবার (৫ নভেম্বর) বিকেলে বিদ্যালয় থেকে তাকে আটক করা হয়। আটক জাকির হোসেন ধানঘোরা গ্রামের মৃত মোজাম সরদারের ছেলে।

 

নির্যাতিত শিশুর মামা বাংলানিউজকে জানান, বিদ্যালয়ে ক্লাসের ফাঁকে এবং জাকিরের বাড়িতে পড়তে গেলে জাকির প্রায়ই শিশুটিকে যৌন নির্যাতন করতেন। সর্বশেষ ৩ নভেম্বরও তিনি একই ঘটনা ঘটান। পরে ৪ নভেম্বর বিদ্যালয়ে গিয়ে মেয়েটি এক শিক্ষিকাকে বিষয়টি জানায়। কিন্তু তিনি এতে কোনো গুরুত্ব না দেওয়ায় সোমবার বিদ্যালয়ে যেতে চাচ্ছিল না সে। বিদ্যালয়ে না যাওয়ার কারণ জানতে চাইলে একপর্যায়ে স্বজনদের কাছে সব খুলে বলে সে। ঘটনাটি জানাজানি হলে স্থানীয় লোকজন সোমবার সকাল থেকে বিদ্যালয়ের সামনে  প্রধান শিক্ষক জাকিরকে আটক করার দাবিতে বিক্ষোভ করেন। পরে বিষয়টি সাতক্ষীরা জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হয়। জেলা প্রশাসকের নির্দেশে সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার, কলারোয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আর এম সেলিম শাহনেওয়াজ ও কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মারুফ আহম্মেদসহ বিশেষ একটি দল বিদ্যালয়ে গিয়ে তাকে আটক করে।  

কলারোয়া থানার ওসি শেখ মারুফ আহম্মেদ বাংলানিউজকে জানান, এ ঘটনায় প্রধান শিক্ষক জাকিরকে আটক করা হয়েছে। সন্ধ্যায় তার বিরুদ্ধে নির্যাতিত ছাত্রীর পরিবার মামলা দায়ের করেছে।  

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।