ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৪ মে ২০১৯
bangla news

ময়মনসিংহে ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৩ ১২:০৯:১৪ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ময়মনসিংহ: ময়মনসিংহ সদর ও মুক্তাগাছা উপজেলায় জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যদের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' দুই মাদকবিক্রেতা নিহত হয়েছেন। 

শনিবার (৩ নভেম্বর) সকালে ময়মনসিংহ জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- ফুলবাড়িয়া উপজেলার আন্দালিয়া গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে আব্দুল্লাহেল কাফি (৩১) ও ময়মনসিংহ নগরের কালিবাড়ি পুরাতন গোদারাঘাট এলাকার ইব্রাহিমের ছেলে আলমাগীর (২৭)।

পুলিশ জানায়, শুক্রবার দিনগত রাতে ডিবি পুলিশের একটি দল মুক্তাগাছা থানা এলাকায় বিশেষ অভিযানে গেলে গোপন সংবাদ পায় মুক্তাগাছা উপজেলার কাঁঠালিয়া ঝলই ব্রিজ সংলগ্ন এলাকায় কয়েকজন সন্ত্রাসী ডাকাতির প্রস্তুতি নিচ্ছেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এতে উপ-পরিদর্শক  (এসআই) নাজিম উদ্দিন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মজিদ আহত হন। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালায় এক পর্যায়ে গুলি করতে করতে পালিয়ে যান সন্ত্রাসীরা। পরে ঘটনাস্থল থেকে সন্ত্রাসী ও মাদকবিক্রেতা আব্দুল্লাহেল কাফিকে (৩১) গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি এলজি ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়। তার বিরুদ্ধে একাধিক সন্ত্রাসবিরোধী আইনে মামলা রয়েছে।

ওসি আরও জানান, ডিবির আরেকটি দল একই সময়ে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের সাহেব কাচারী বাজারের কাছে পৌঁছালে অজ্ঞাতনামা কয়েকজন মাদকবিক্রেতা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এতে পুলিশ কনস্টেবল সাইদুল ইসলাম ও আরমান উদ্দিন আহত হন। আত্মরক্ষার্থে পুলিশ শর্টগানের ফাঁকা গুলি ছুড়ে এক পর্যায়ে মাদকবিক্রেতারা গুলি করতে করতে পালিয়ে যান। পরে ঘটনাস্থল থেকে মাদকবিক্রেতা আলমাগীরের (২৭) গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। এ সময়  ঘটনাস্থল থেকে দুই কেজি গাঁজা এবং গুলির খোসা উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধেও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে বলেও জানান ওসি শাহ কামাল। 

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৮ 
এমএএএম/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   ময়মনসিংহ বন্দুকযুদ্ধ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-03 12:09:14