ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নির্বাচনী প্রচারণায় কাদেরের স্ত্রী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৪ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৮
নির্বাচনী প্রচারণায় কাদেরের স্ত্রী নির্বাচনী প্রচারণায় ওবায়দুল কাদেরের স্ত্রী।

নোয়াখালী: নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) নির্বাচনী আসনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নির্বাচনী প্রচার-প্রচারণায় মাঠে নেমেছেন তার স্ত্রী ইসরাতুন্নেছা কাদের। 

বিশেষ করে নারী ভোটারদের টানতে বিভিন্ন জায়গায় সমাবেশ করছেন তিনি। পাশাপাশি সরকারের উন্নয়ন চিত্রও তুলে ধরছেন মানুষের মাঝে।

 

সম্প্রতি বসুরহাট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের আবু নাছের চৌধুরীর বাড়িতে প্রথম সমাবেশ করেন ইসরাতুন্নেছা। পর্যায়ক্রমে চরপার্বতী ইউনিয়নের বি জমান উচ্চ বিদ্যালয় মাঠে, সিরাজপুর ইউনিয়নের ১ ও ২নং ওয়ার্ডে মহিলা সমাবেশ করেন ওবায়দুল কাদেরের  স্ত্রী।  

এই সমাবেশে সাড়াও মিলেলো বেশ। এলাকার নারীরা স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহণ করছেন এসব সমাবেশে। ফলে এই সমাবেশ করে সাড়া ফেলে দিয়েছেন ইসরাতুন্নেছা।
 
ইসরাতুন্নেছা কাদের বাংলানিউজকে বলেন, সমাবেশে নারীদের উপস্থিতি প্রমাণ করে শেখ হাসিনার নেতৃত্বে নারীরা এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, সমগ্র বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে।  

নারী ভোটারদের তিনি বলেছেন, আগামী নির্বাচনে শেখ হাসিনা মনোনীত প্রার্থী ওবায়দুল কাদেরকে আবারো নির্বাচিত করে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখুন। ওবায়দুল কাদেরকে নির্বাচিত করলে এ আসনের উন্নয়ন কর্মকাণ্ড ও নারী অগ্রযাত্রায় তিনি আরো গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন।  

এদিকে ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল ও মন্ত্রীর ভাগনে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাতও প্রচার-প্রচারণায় রয়েছেন।  

বাংলাদেশ সময়: ০২১১ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৮
এফআইজে/টিএম/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।