bangla news

কালীগঞ্জে স্ত্রীকে পিটিয়ে হত্যার দায়ে স্বামীসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০১ ৮:৫০:১৭ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় জোসনা বেগম (২২) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার দায়ে স্বামীসহ তিন জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের বালাপাড়া গ্রামে নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়। নিহত জোসনা ওই গ্রামের হাবিবুর রহমান হাবীবের (৩০) স্ত্রী।

আটকরা হলেন- নিহত গৃহবধূর স্বামী হাবিবুর রহমান হাবীব ও তার বাবা-মা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে সন্ধ্যায় জোসনাকে বেধড়ক মারপিট করেন তার স্বামী হাবীব ও তার বাবা-মা। মারপিটের একপর্যায়ে ওই গৃহবধূর মৃত্যু হলে তার মুখে বিষ ঢেলে দেয় স্বামী হাবীব ও তার বাবা-মা।

বিষয়টি বুঝতে পেরে স্থানীয়রা ঘাতক স্বামী হাবিব ও তার বাবা-মাকে আটক করে থানায় খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে সন্দেহজনকভাবে স্বামী হাবিব ও তার বাবা-মাকে আটক করে নিয়ে যায়।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, এটি হত্যা না কি আত্মহত্যা তা নিশ্চিত হতে আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

তবে হাবিবের বাবা ও মায়ের নাম প্রকাশ করতে রাজি হননি পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৮
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   আত্মহত্যা হত্যা লালমনিরহাট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-01 20:50:17