ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকায় আসছেন সিঙ্গাপুরের পররাষ্ট্রমন্ত্রী

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৮
ঢাকায় আসছেন সিঙ্গাপুরের পররাষ্ট্রমন্ত্রী ভিভিয়ান বালাকৃষ্ণণ

ঢাকা: রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প পরিদর্শনের লক্ষ্যে সিঙ্গাপুরের পররাষ্ট্রমন্ত্রী ভিভিয়ান বালাকৃষ্ণণ বাংলাদেশে আসছেন। আগামী ৩-৫ নভেম্বর তিনি বাংলাদেশ সফর করবেন।

পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্র জানিয়েছে, পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর আমন্ত্রণে সিঙ্গাপুরের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় আসছেন। আগামী ৩ নভেম্বর ঢাকায় পৌঁছাবেন তিনি।

 

৪ নভেম্বর সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করবেন সিঙ্গাপুরের পররাষ্ট্রমন্ত্রী বালাকৃষ্ণণ। সেদিন দুপুরে বিমানযোগে রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প পরিদর্শনে কক্সবাজারে যাবেন তিনি। সন্ধ্যায় কক্সবাজার থেকে ঢাকায় ফিরবেন। আগামী ৫ নভেম্বর ঢাকা ছাড়বেন সিঙ্গাপুরের পররাষ্ট্রমন্ত্রী।

সূত্র জানায়, সিঙ্গাপুরের পররাষ্ট্রমন্ত্রীর গত ৩ সেপ্টেবর ঢাকায় আসার কথা ছিলো। তবে সে সফর পিছিয়ে যায়। এখন নতুন করে বাংলাদেশ সফর চূড়ান্ত হয়েছে। সিঙ্গাপুরের পররাষ্ট্রমন্ত্রীর বাংলাদেশ সফরকালে দুই দেশের দ্বিপক্ষীয় বিভিন্ন বিষয়েও আলোচনা হবে।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৮
টিআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।