ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মুন্সিগঞ্জে হত্যা মামলার ৩৫ আসামি কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৮
মুন্সিগঞ্জে হত্যা মামলার ৩৫ আসামি কারাগারে

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলায় ব্যবসায়ী তকবির মোল্লা (৩৫) হত্যা মামলায় ৩৫ জন আসামিকে কারাগারে পাঠিয়েছেন আদালত। 

বৃহস্পতিবার (০১ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে আসামিরা মুন্সিগঞ্জ আদালতে আত্মসমর্পণ করলে আমলী আদালত-২ এর বিচারক পশুপতী বিশ্বাস তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  

আদালতের জেনারেল রেজিস্ট্রার অফিসার (জিআরও) মো. জাহাঙ্গীর বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

 

জানা যায়, চলতি বছরের ৮ আগস্ট বালুরচর ইউনিয়নের মোল্লাকান্দি গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে নূরু বাউলের লোকজন নাসির মেম্বার গ্রুপের লোকজনের ওপর হামলা চালায়। এ সময় নাসির মেম্বার গ্রুপের তকবির হোসেন মোল্লাসহ তিনজন টেঁটাবিদ্ধ হন। পরে তকবির হোসেন মোল্লা ঢাকার গেন্ডারিয়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি উপজেলার বালুচর ইউনিয়নের মোল্লাকান্দি বালুরচর গ্রামের আলী আহাম্মদ মোল্লার ছেলে।

ঘটনার দিন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ঘটনাস্থলে গেলে দু’গ্রুপের লোকজন পুলিশের ওপর হামলা চালায় এবং গাড়ি ভাঙচুর করে। এ ঘটনায় সিরাজদিখান থানা পুলিশ দু’পক্ষের ৫৮ জন এজাহার নামীয় আসামিসহ ২০০ জন অজ্ঞাতনামা আসামি করে মামলা করে। পরে দু’গ্রুপের ১৫ জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়।  

একই ঘটনাকে কেন্দ্র করে নাছির মেম্বার গ্রুপের মো. আওলাদ হোসেন বাদী হয়ে নুরু বাউল গ্রুপের বিরুদ্ধে ১০৪ জন এজাহার নামীয় আসামি ও ২০/৩০ অজ্ঞাতনামা আসামি করে সিরাজদিখান থানায় মামলা দায়ের করেন। পরে নুরু বাউল গ্রুপের মো. একরাম বাদী হয়ে নাছির মেম্বার গ্রুপের বিরুদ্ধে ৬০ জন এজাহার নামীয়সহ ২০/২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে পালটাপাল্টি মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।