ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আত্মসমর্পণ করছেন ৫৪ দস্যু, বাগেরহাটে স্বরাষ্ট্রমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৮
আত্মসমর্পণ করছেন ৫৪ দস্যু, বাগেরহাটে স্বরাষ্ট্রমন্ত্রী বাগেরহাটে দস্যুদের আত্মসমর্পণ অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। ছবি-বাংলানিউজ

বাগেরহাট: এবার সুন্দরবনের আরও ছয় দস্যু বাহিনীর ৫৪ সদস্য আত্মসমর্পণ করতে যাচ্ছেন। এ নিয়ে সুন্দরবনের ৩২ বাহিনীর ৩৩০ দস্যু আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফিরে এলেন। 

এ উপলক্ষে বৃহস্পতিবার (১ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় হেলিকপ্টারে করে বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে এসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

এ স্টেডিয়ামেই কিছুক্ষণের মধ্যে স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতিতে অস্ত্র জমা দিয়ে আত্মসমর্পণ করবেন দস্যুরা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে আত্মসমর্পণ অনুষ্ঠানে যুক্ত হবেন।

এসময় খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মীর শওকত আলী বাদশা, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহা-পরিচালক বেনজির আহমেদ, র‌্যাব-৬ এর অধিনায়ক হাসান ইমন আলরাজিব, বাগেরহাট জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়সহ পুলিশ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ উপস্থিত রয়েছেন। আত্মসমর্পণের জন্য প্রস্তুত দস্যুরা।  ছবি-বাংলানিউজ

আনোয়ারুল বাহিনীর আট সদস্য, তৈয়াবুর বাহিনীর পাঁচ, শরিফ বাহিনীর ১৭, ছাত্তার বাহিনীর ১২, সিদ্দিক বাহিনীর সাত ও আল আমিন বাহিনীর পাঁচ সদস্য আত্মসমর্পণ করতে যাচ্ছেন। তারা ৫৮টি অস্ত্র ও তিন হাজার ৩৫১টি গোলাবারুদ জমা দিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ