ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় ১০ স্বর্ণের বারসহ আটক এক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৮
চুয়াডাঙ্গায় ১০ স্বর্ণের বারসহ আটক এক স্বর্ণের বারসহ আটক সেলিম মিয়া। ছবি-বাংলানিউজ

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় ১০টি (এক কেজি ৬৪৮ গ্রাম) স্বর্ণের বারসহ সেলিম মিয়া (২৩) নামে এক পাচারকারীকে আটক করেছে বিজিবি।

বুধবার (৩১ অক্টোবর) ভোরে ঢাকা থেকে দর্শনাগামী একটি নৈশকোচে তল্লাশি চালিয়ে স্বর্ণের চালানসহ তাকে আটক করা হয়।  

আটক সেলিম মিয়া জেলার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের আব্দুল কাদেরের ছেলে।

 

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সূত্র জানায়, ঢাকা থেকে দর্শনা ডিলাক্স নামে একটি নৈশকোচে স্বর্ণের একটি চালান দর্শনায় আনা হচ্ছে- এমন খবর পেয়ে বুধবার রাত থেকেই বিজিবির একটি দল চুয়াডাঙ্গা-জীবননগর সড়কের দর্শনা ফিলিং স্টেশনের কাছে অবস্থান নেয়। ভোর ৪টার দিকে বাসটি সেখানে পৌঁছালে বিজিবি সদস্যরা গাড়িটি থামিয়ে তল্লাশি চালায়। এ সময় সেলিম মিয়া নামে এক যাত্রীকে সন্দেহ হওয়ায় তাকে আটক করা হয়। পরে চুয়াডাঙ্গা-৬ বিজিবির সদর দপ্তরে এনে সকালে গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে আটক ব্যক্তির স্যান্ডেলের ভেতরে লুকিয়ে রাখা ১০টি স্বর্ণের বার বের করা হয়। যার ওজন এক কেজি ৬৪৮ গ্রাম। যার বাজার মূল্য ৬৩ লাখ ৫৭ হাজার ৬০০ টাকা।  

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল ইমাম হাসান জানান, আটক সেলিম মূলত পাচারকারী। ঢাকা থেকে এ স্বর্ণের চালানটি ভারতে পাচারের জন্য এনেছিলেন তিনি। তার সঙ্গে আর কে কে আছেন তা খতিয়ে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১২২৪ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।