ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নবীনগরে কুড়ালের কোপে প্রাণ গেল স্ত্রীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৮
নবীনগরে কুড়ালের কোপে প্রাণ গেল স্ত্রীর

ব্রাহ্মণবাড়িয়া: পারিবারিক কলহের জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় সূবর্ণা আক্তার (৩৬) নামে এক গৃহবধূকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে তার স্বামী দেলোয়ারের বিরুদ্ধে। 

মঙ্গলবার (৩০ অক্টোবর) বিকেলে জিনুদপুর ইউনিয়নের জিনুদপুর গ্রামে এ ঘটনা ঘটে। দেলোয়ার পেশায় কৃষক।

তাদের দুই মেয়ে ও দুই ছেলে রয়েছে।  

স্থানীয়দের বরাত দিয়ে নবীনগর থানার পরিদর্শক (ওসি-তদন্ত) রাজু আহমেদ বাংলানিউজকে জানান, কয়েকদিন ধরে দেলোয়ার ও তার স্ত্রী সূবর্ণার মধ্যে পারিবারিক নানান বিষয় নিয়ে মনোমালিন্য চলছিল।

এর জের ধরে মঙ্গলবার বিকেলে সূবর্ণার সঙ্গে দেলোয়ারের কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে দেলোয়ার ঘরে থাকা কুড়াল দিয়ে সূবর্ণাকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এতে ঘটনাস্থলেই সূবর্ণার মৃত্যু হয়। এসময় সূবর্ণাকে বাঁচাতে গিয়ে কুড়ালের কোপে আহত হয় তাদের এক মেয়ে ও সূবর্ণার মা। তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।  

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ