bangla news

ফসল কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে কৃষক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-২৯ ৮:২৫:৪১ পিএম
প্রতীকী

প্রতীকী

কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালীতে ফসল কাটাকে কেন্দ্র করে বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে মতিয়ার শেখ নামে এক কৃষক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো তিনজন। 

সোমবার (২৯ অক্টোবর) দুপুরে কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়নের শেখপাড়ায় এ ঘটনা ঘটে। 

জানা যায়, শেখপাড়ার আলতাব হোসেনের কাছ থেকে কিছু জমি কিনেছেন একই গ্রামের আব্দুল হামিদ। কিন্তু আলতাবের মালিকানাধীন আরো ১৭ শতাংশ জমিও ভোগদখলের চেষ্টা করে আসছেন আব্দুল হামিদ। এ নিয়ে দু’জনের মধ্যে বিরোধ চলছে। কয়েক দফা পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে বিরোধ নিষ্পত্তির চেষ্টাও করা হয়। সোমবার দুপুরে আলতাবের অংশের জমির ধান আব্দুল হামিদের লোকজন কাটতে শুরু করেন। আলতাবের পক্ষের মতিয়ার শেখসহ স্থানীয় কয়েকজন বাঁধা দিলে আব্দুল হামিদের লোকজন ধারালো অস্ত্র দিয়ে তাদের ওপর হামলা চালান। এতে গুরুতর আহত হন মতিয়ারসহ চারজন। আহতদের উদ্ধার করে  হাসপাতালে নেওয়ার পথে মতিয়ারের মৃত্যু হয়। 

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৮
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   সংঘর্ষ হত্যা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-10-29 20:25:41