ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুবর্ণচরে ৪তলা থেকে পড়ে পল্লী উন্নয়ন কর্মকর্তার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৬ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৮
সুবর্ণচরে ৪তলা থেকে পড়ে পল্লী উন্নয়ন কর্মকর্তার মৃত্যু

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলা পরিষদের প্রশাসনিক ভবনের চার তলার বারান্দা থেকে পড়ে কিশোর চন্দ্র মজুমদার (৫৫) নামে এক পল্লী উন্নয়ন কর্মকর্তার মৃত্যু হয়েছে। সোমবার (২৯ অক্টোবর) দুপুর আড়াইটায় এ দুর্ঘটনা ঘটে। 

কিশোর চন্দ্র মজুমদার উপজেলার চর আমানউল্যাহ ইউনিয়নের বৈরাগী বাজার সংলগ্ন ৫ নম্বর ওয়ার্ডের চর বজলুল করিম গ্রামের নিত্যলাল মজুমদারের ছেলে। তিনি গত তিন বছর ধরে উপজেলা পল্লী উন্নয়ন অফিসে হিসাবরক্ষক হিসাবে অতিরিক্ত দায়িত্ব পালন করে আসছেন।

স্থানীয়রা জানায়, কিশোর চন্দ্র ভবনের চার তলায় বারান্দায় রেলিংয়ের ওপর বসে মোবাইল ফোনে কথা বলছিলেন। হঠাৎ অসাবধানতায় ভারসাম্য হারিয়ে তিনি পড়ে যান। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবু ওয়াদুদ বাংলানিউজকে বলেন, এ ঘটনায় সিসি ক্যামেরার ফুটেজ দেখে বিস্তারিত জানা যাবে। এরপর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।