bangla news

প্রধানমন্ত্রী ময়মনসিংহে যাচ্ছেন শুক্রবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-২৮ ৬:১৬:৫২ পিএম
প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ফটো

প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ফটো

ময়মনসিংহ: তিন দফা স্থগিতের পর আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনার ময়মনসিংহ সফরের দিনক্ষণ ঠিক হয়েছে। আগামী শুক্রবার (০২ নভেম্বর) প্রধানমন্ত্রী ময়মনসিংহ সফর করবেন। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহকারী একান্ত সচিব (এপিএস) অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন। 

এর আগে চলতি বছরের ৫ এপ্রিল, ১২ এপ্রিল ও ১১ অক্টোবর তিন দফা প্রধানমন্ত্রীর এ সফর সূচির কথা থাকলেও পরবর্তীতে তা স্থগিত করা হয়।

ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার নুরুল আলম রিপন বাংলানিউজকে জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহ সফরকালে ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠ থেকে ব্রহ্মপুত্র নদের ওপারে নতুন আধুনিক বিভাগীয় শহরের বিভিন্ন স্থাপনা ও দফতরের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। 

এছাড়া তিনি বিভাগের চারটি জেলার ৬৬টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ৮২টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন বলেও জানান তিনি। 

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা বাংলানিউজকে বলেন, প্রধানমন্ত্রী ওইদিন বিকেল ৩টায় নগরীর ঐতিহাসিক সার্কিট হাউজ ময়দানে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন।  

প্রধানমন্ত্রীর ময়মনসিংহ সফরকে সফল করতে মূল দল ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে দফায় দফায় প্রস্তুতি সভা করা হয়েছে বলে জানান তিনি। 

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৮ 
এমএএএম/এমএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-10-28 18:16:52