bangla news

রোহিঙ্গাদের সন্ত্রাসী তৎপরতা রোধে সতর্ক সরকার

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-২৪ ৯:০৩:১২ পিএম
সংসদে সম্পূরক প্রশ্নের জবাব দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সংসদে সম্পূরক প্রশ্নের জবাব দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

জাতীয় সংসদ ভবন থেকে: রোহিঙ্গারা যাতে কোনো সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িয়ে না পড়ে সেজন্য সরকার সতর্ক রয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (২৪ অক্টোবর) জাতীয় সংসদে প্রশ্নোত্তরকালে বিরোধী দল জাতীয় পাটির সংসদ সদস্য নূর-ই-হাসনা লিলি চৌধুরীর এক সম্পূরক প্রশ্নের জবাবে সংসদ নেতা শেখ হাসিনা এ কথা জানান।
 
প্রধানমন্ত্রী বলেন, রোহিঙ্গারা যখন আসে, তখনই বায়োমেট্রিকের মাধ্যমে তাদের রেজিস্ট্রেশন করা হয়। তাদের ক্যাম্পে রাখার ব্যবস্থা করা হয়। তারা যাতে ক্যাম্পে থাকে, বাইরে গিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িয়ে না পড়ে সেদিকে সতর্ক দৃষ্টি রাখা হয়েছে। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব), বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও পুলিশসহ সব ধরনের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তৎপর রয়েছে। রোহিঙ্গারা বাইরে এসে সন্ত্রাসী কোনো ঘটনা ঘটিয়েছে-এমন কোনো খবর আমরা পাইনি। রোহিঙ্গাদের ফেরত পাঠাতে মিয়ানমারের সঙ্গে আলোচনা চলছে। আশা করি, ধীরে ধীরে তাদের দেশে পাঠাতে পারবো। 
 
বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
এসকে/এসএম/এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   প্রধানমন্ত্রী শেখ হাসিনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-10-24 21:03:12