ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় ডায়াগনস্টিক সেন্টার থেকে তরুণীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
সাতক্ষীরায় ডায়াগনস্টিক সেন্টার থেকে তরুণীর মরদেহ উদ্ধার

সাতক্ষীরা: সাতক্ষীরার নাহার ডায়াগনস্টিক সেন্টার থেকে তামান্না খাতুন (২১) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করছে পুলিশ। এ ঘটনায় প্রেমিক আবু সাইদকে আটক করা হয়েছে। 

বুধবার (২৪ অক্টোবর) সকালে মরদেহটি উদ্ধার করা হয়। তামান্না কালিগঞ্জ উপজেলার কলিযোগা গ্রামের সেলিম গাজীর মেয়ে।

আটক আবু সাইদ সদর উপজেলার মাছখোলা গ্রামের আশরাফ হোসেনের ছেলে।  

সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ দাশ বাংলানিউজকে জানান, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা. কাজী আরিফ আহমেদ নাহার ডায়াগনস্টিক সেন্টারের মালিক। একই স্থানে তিনি পরিবার নিয়ে থাকেন। মঙ্গলবার (২৩ অক্টোবর) তিনি স্বপরিবারে ঢাকায় যান। আটক সাইদ রোগীদের সিরিয়াল দেওয়ার কাজ করতেন। ডা. কাজী আরিফ ঢাকায় যাওয়ার সময় সাইদকে বাসা দেখাশুনার দায়িত্ব দিয়ে যান। সাইদের সঙ্গে তামান্নার প্রেমের সম্পর্ক ছিল। মঙ্গলবার তামান্না বিয়ের দাবিতে চিকিৎসকের চেম্বারের আসেন। এ সময় সাইদ বিয়ে করতে তালবাহানা করলে রাতে তিনি ওই চেম্বারে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই তরুণীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলেও জানান তিনি।

এ বিষয়ে ডা. কাজী আরিফ আহমেদ বাংলানিউজকে জানান, তিনি পরিবার নিয়ে ঢাকায় আছেন। এ বিষয়ে তিনি কিছুই জানেন না।

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।