ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
ফেনীতে স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ! স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ। ছবি: সংগৃহীত

ফেনী: ফেনীতে বিয়ের ১ মাস না পেরুতেই লাশ হলো কলেজ ছাত্রী হাসনাত আরা রিম্পা (১৯)। মঙ্গলবার রাতে শহরের একাডেমী এলাকার আতিকুল আলম সড়কের খাদেমের বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের মা নাজমা আক্তার অভিযোগ করেন, তার মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করে স্বামী মোঃ নোমান। তিনি আরো জানান, অন্যত্র বিয়ে ঠিক হলে রিম্পাকে জোর করে তুলে নিয়ে ১৯ দিন আগে বিয়ে করে সে।

 

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, চলতি মাসের ৫ অক্টোবর ছাগলাইয়া পৌরসভার বাঁশ পাড়া এলাকার আবুল বাশার হেড মাষ্টার বাড়ীর সৌদি প্রবাসী শাহ আলমের মেয়ে হাসনাত আরা রিম্পার সাথে পার্শ্ববর্তী নিজ কুঞ্জরা গ্রামের মো. নোমানের বিয়ে হয়। বিয়ের পর থেকে তারা ফেনী শহরের ওই বাসায় বসবাস করছিল।  

মঙ্গলবার রাতে রিম্পা আত্মহত্যা করেছে বলে নোমানের মা চিৎকার করলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে।  

ঘটনার পর থেকে স্বামী নোমান ও শশুর পলাতক রয়েছে তবে জিজ্ঞাসাবাদের জন শাশুড়িকে আটক করেছে পুলিশ। নিহত রিম্পা ফেনী সরকারী কলেজের অনার্স ২ম বর্ষের ছাত্রী।

ফেনী মডেল থানার পরিদর্শক (ওসি) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, ‘এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের পর জানা যাবে। ’

বাংলাদেশ সময়: ০৭০৬ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮ 
এসএইচডি/এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।