ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রংপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২, আহত ২৫

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
রংপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২, আহত ২৫ বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত। ছবি: বাংলানিউজ

রংপুর: রংপুরের পীরগঞ্জে ওভারটেক করতে গিয়ে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত ২৫ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

মঙ্গলবার (২৩ অক্টোবর) রাত বারোটার দিকে উপজেলার খেজমতপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত দু'জনেই কুড়িগ্রাম জেলার বাসিন্দা। তাদের একজন খয়বর আলী ও অপর জন সুকুমার রায়। এছাড়া তাৎক্ষনিকভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি বলে জানিয়েছেন পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র।

তিনি জানান, উপজেলার খেজমতপুর এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইউনাইটেড পরিবহনের একটি যাত্রীবাহী বাস লালমনিরহাট বুড়িমারি থেকে ছেড়ে আসা ঢাকাগামী আরেকটি বাসকে ওভারটেক করতে গিয়ে পিছনের অংশ অপর বাসে লেগে ধাক্কা খায়। ফলে বাসচালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনা স্থলে ইউনাইটেড পরিবহনের দুই যাত্রী নিহত হন।

এ ঘটনায় আরও প্রায় ২৫ জন আহত হয়েছেন এবং আহতদের উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৬৪৬ ঘণ্টা; অক্টোবর ২৪, ২০১৮
এইচএমএস/এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।