ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

রংপুরে ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের বর্ষপূতি উদযাপন

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৬ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
রংপুরে ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের বর্ষপূতি উদযাপন ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের বর্ষপূতি উদযাপন। ছবি: বাংলানিউজ

রংপুর: উৎসবমূখর ও অনাড়ম্বর পরিবেশে বাংলাদেশ ফটো জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের (বিপিজেএ রংপুর) ২২তম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (২৩ অক্টোবর) রাতে নগরীর সিটি পার্ক মার্কেটে সংগঠনটির কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়।

রংপুরের বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংঠন ও ব্যক্তিবর্গ বিপিজেএ’র বর্ষপূর্তিতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

অনুষ্ঠান শেষে সবাইকে সঙ্গে নিয়ে কেক কাটেন আমন্ত্রিত অতিথিরা।

এসময় সংগঠনের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম রিপনের সঞ্চালনা ও সভাপতি জাহিদ হোসেন লুসিডের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন রংপুর জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও কারমাইকেল কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আলাউদ্দিন মিয়া, রংপুর মহানগর সুজনের সভাপতি ও সংগঠনের আজীবন সদস্য অধ্যক্ষ ফখরুল আনাম বেঞ্জু, জেলা সুজনের সাধারণ সম্পাদক ও বৈশাখী টিভির রংপুর প্রতিনিধি আফতাব হোসেন, মহানগর জাতীয় ছাত্রসমাজের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, রংপুর রিপোর্টাস ক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক আমাদের নতুন সময়ের রংপুর ব্যুরো ফরহাদুজ্জামান ফারুক, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক ও দৈনিক খোলা কাগজের রংপুর অফিস প্রতিনিধি হারুন উর রশিদ সোহেল প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোস্তফা সাব্বির পিয়াল, সংগঠনের সহ-সভাপতি এম মিরু সরকার, সাংগঠনিক সম্পাদক নাজমুল ওহাব টিপু, আরটিভির রংপুর প্রতিনিধি জাহাঙ্গীর আলম বাদল, দৈনিক রংপুর চিত্রের স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম, পল্লী টিভির রংপুর প্রতিনিধি আল-আমীন সুমন, ভিডিও জার্নালিস্ট অ্যাসোসিয়েশন রংপুরের দফতর সম্পাদক একেএম সুমন, সংগঠনের কোষাধ্যক্ষ আনোয়ার হোসেন ইমরোজ ইমু, দফতর সম্পাদক মেজবাহুল হিমেল, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, কার্যকরী সদস্য মো. শাহীন সরকার, মেরাজুল ইসলাম মেরাজ, সদস্য খন্দকার মিলন আল মামুন, দৈনিক পরিবেশ এর ফটো সাংবাদিক আল- আমিন, দৈনিক চাঁদনী বাজারের রংপুর প্রতিনিধি রণজিৎ দাস প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৫৪০ ঘন্টা, অক্টোবর ২৪, ২০১৮
ইএআর/এইচএমএস/এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।