ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে মেয়ে শিশুর উপর নির্মম নির্যাতন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৪ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
ফেনীতে মেয়ে শিশুর উপর নির্মম নির্যাতন মেয়ে শিশুর উপর নির্মম নির্যাতন। ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনী সদর উপজেলার শর্শদীতে প্রিয়াংকা নামের ৫ বছরের এক শিশুর উপর বর্বর নির্যাতন চালানো হয়েছে। বর্তমানে শিশুটি আধুনিক ফেনী সদর হাসপাতালের নতুন ভবনের শিশু ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার (২৩ অক্টোবর) শিশুটিকে কাঁদতে দেখে জোহরা আক্তার নামে এক মহিলা তাকে হাসপাতালে ভর্তি করান।

জোহরা আক্তার জানান, দুপুরে শর্শদী ইউনিয়নের এলাকার পাঠান বাড়ি সংলগ্ন একটি সড়কে ক্ষত-বিক্ষত শরীর নিয়ে কাঁদতে দেখে শিশুটিকে তিনি বাড়ি নিয়ে যান।

পরে স্বামী জাহাঙ্গীর আলমের পরামর্শে তাকে আধুনিক ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়। মেয়েটি তার নাম প্রিয়াংকা ও মায়ের নাম শাহিনী বলে জানিয়েছে। তবে এর বেশি তথ্য সে বলতে পারেনি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান জানে আলম জানান, মেয়েটি ওই এলাকার চলচ্চিত্র অভিনেত্রী শাহেনী বেগমের বাসায় থাকত। শাহেনী পরিবার নিয়ে ঢাকায় থাকলেও মাঝে মাঝে এ বাড়িতে আসত।

তিনি জানান, মঙ্গলবার রাতে পুলিশসহ বাড়িতে গিয়ে দেখা যায় বাড়িতে শাস্তি দেওয়ার মতো বেশ কিছু আগুনের চিহ্ন এবং আপত্তিকর আরো অনেক কিছু সেখানে রয়েছে।

রাতে ফেনীর পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার, মডেল থানার পরিদর্শক আবুল কালাম আজাদ ও ছাগলনাইয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান সোহেল চৌধুরী হাসপাতালে এসে প্রিয়াংকাকে দেখে যান।  এসময় তারা অপরাধীদের খুঁজে বের করার প্রতিশ্রুতি দেন। অভিযুক্ত মহিলার বাড়িতে পুলিশ অভিযান চালাচ্ছে বলেও এসময় জানান পুলিশ সুপার জাহাঙ্গীর আলম সরকার।

ফেনী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ফয়জুল কবির বলেন, শিশুটির শরীরে অসংখ্য পোড়া দাগ ও ক্ষতস্থান রয়েছে। তাকে উন্নত চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৪২২ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
এসএইচডি/এইচএমএস/এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।