ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীর বাড্ডায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
রাজধানীর বাড্ডায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ১ ছবি: ...

ঢাকা: রাজধানীর উত্তর বাড্ডা তেতুলতলা এলাকায় একটি ওয়ার্কশপে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সাব্বির আহমেদ (১৯) নামের এক কর্মচারীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৩ অক্টোবর) রাত ৮ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় সাব্বিরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতারে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাত সোয়া ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

সাব্বির সিলেটের ছাতক থানার জিয়াপুর গ্রামের সানু মিয়ার ছেলে। ৫ ভাই-বোনের মধ্যে সে ২য়। বড় ভাই নুর আহমেদ জানান, তেতুলতলা লক্ষিপুর ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে কাজ করতো সাব্বির। থাকতো ওই ওয়ার্কশপেই। তারা ২ ভাই ওই ওয়ার্কশপে কাজ করেন।

মঙ্গলবার ওয়ার্কশপে কাজ করার সময় মেশিনের বৈদ্যুতিক সুইচ চালু করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয় সাব্বির। পরে তাকে হাসপাতালে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য লাশটি মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৩৩৫ ঘণ্টা; অক্টোবর ২৪, ২০১৮
এজেডএস/এইচএমএস/এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।