ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাঁথিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৯ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
সাঁথিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ পাবনায় সড়ক দুর্ঘটনার প্রভাবে রাস্তা বন্ধ থাকে। ছবি: বাংলানিউজ

পাবনা: পাবনার সাঁথিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় কিছু সময়ের জন্য পাবনা-ঢাকা ও নগড়বাড়ি মহাসড়ক অবরোধ করে রাখে স্থানীয়রা।

মঙ্গলবার (২৩ অক্টোবর) রাত সাড়ে ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সাঁথিয়া উপজেলার হইজোড় গ্রামের সাদু সরদারের ছেলে জেহেল সরদার (৪৫) ও সুজানগর উপজেলার শান্তিপুর গ্রামের ফয়েজ মিস্ত্রির ছেলে দানেজ (৬০)।

দুর্ঘটনায় আহত অপর আরোহী সুজানগড় শান্তিপুর গ্রামের নিফাজের ছেলে নূর আলীকে গুরুত্বর অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে পাবনা সাঁথিয়া উপজেলার মাধপুর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মো. আব্দুল খালেক বাংলানিউজকে বলেন, 'মঙ্গলবার আনুমানিক রাত সাড়ে ৯ টার দিকে পাবনা-নগরবাড়ি মহাসড়কের নির্মানাধীন রাজাপুর রেল ক্রসিং নামক স্থানে পাবনামুখী ওমর পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীতমুখী একটি মোটর সাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই মোটর সাইকেল আরোহী নিহত হন। '

পুলিশের এ কর্মকর্তা বলেন, 'দুর্ঘটনার পর ওমর পরিবহনের বাসটিকে আটক করা হয়েছে। বাসের চালক ও তার দুই সহযোগিরা পলাতক রয়েছে। এ ব্যাপারে বাস চালক ও মালিকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। '

নিহত দুই জনের মরদেহ মাধপুর পুলিশ ফাঁড়িতে রয়েছে। পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে। পরিবারের সদস্যরা এলে লাশ হস্তান্তর করা হবে।

সড়ক দূর্ঘটনার পর পরই নিরাপদ সড়কের দাবিতে এলাকাবাসী পাবনা-ঢাকা ও নগড়বাড়ি মহাসড়ক অবরোধ করে রাখে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

বাংলাদেশ সময়: ০২৩৩ ঘন্টা, অক্টোবর ২৪, ২০১৮
ইএআর/এইচএমএস/এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ