ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বোতাম তৈরির কারখানা পরিদর্শনে দুদক কমিশনার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
বোতাম তৈরির কারখানা পরিদর্শনে দুদক কমিশনার কারখানায় উৎপাদিত বোতাম দেখছেন দুদক কমিশনার। ছবি: বাংলানিউজ

নীলফামারী: দিনাজপুরের চিরিরবন্দরের দেবীগঞ্জে অবস্থিত গরু-মহিষের শিং ও হাড় দিয়ে বোতাম তৈরির একটি কারখানা পরিদর্শন করেছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার (তদন্ত) এ এফ এম আমিনুল ইসলাম। 

মঙ্গলবার বিকেলে (২৩ অক্টোবর) তিনি অ্যাগ্রো রিসোর্স কোম্পানি লিমিটেড নামের ওই বোতাম তৈরির কারখানাটি পরিদর্শন করেন।

দুদক কমিশনার এ এফ এম আমিনুল ইসলাম ওই কারখানা পরিদর্শনে এলে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক লায়ন মো. নজরুল ইসলাম তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান।

 

এ সময় নীলফামারী জেলা প্রশাসক নাজিয়া শিরিন, দুর্নীতি দমন কমিশন (দুদক) প্রধান কার্যালয়ের পরিচালক মো. মনিরুজ্জামান ও রাজশাহী বিভাগীয় পরিচালক (অতিরিক্ত) মো. আব্দুল করিম, সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম গোলাম কিবরিয়া, দুদক কমিশনার (তদন্ত) এর পিএস সৈয়দ রবিউল ইসলাম, নীলফামারী স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মো. মোতালেব এবং সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকারসহ অন্যরা উপস্থিত ছিলেন।
দুদক কমিশনার এ এফ এম আমিনুল ইসলাম কারখানাটির বিভিন্ন বিভাগ ঘুরে ঘুরে উৎপাদন প্রক্রিয়া এবং উৎপাদিত পণ্য সামগ্রী হাতে নিয়ে প্রত্যক্ষ করেন। এ সময় তিনি কারখানায় কর্মরত শ্রমিকদের সঙ্গে সরাসরি কথা বলেন তাদের বিষয়ে ভালমন্দ খোঁজ-খবর নেন।  

এসময় কারখানায় উৎপাদিত পণ্যের আকষর্ণীয় ডিজাইন, নকশা ও গুণগতমান দেখে অত্যন্ত সন্তোষ প্রকাশ করেন এবং কারখানা মালিকের ভূয়সী প্রশংসা করেন তিনি।  

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।