ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডেইলি সানের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটলেন বসুন্ধরা এমডি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
ডেইলি সানের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটলেন বসুন্ধরা এমডি ডেইলি সানের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটছেন বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান | ছবি: ডিএইচ বাদল

ঢাকা: বসুন্ধরা গ্রুপের ইংরেজি দৈনিক ‘ডেইলি সান’ সাফল্যের সঙ্গে পথচলার অষ্টম বর্ষ অতিক্রম করেছে। নবম বর্ষে পদার্পণের আগে কেক কেটে অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সূচনা করেছে প্রতিষ্ঠানটি।

দেশের অন্যতম শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান ও তার সহধর্মিনী সাবরিনা সোবহান মঙ্গলবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের মিডিয়া হাউজে ডেইলি সান কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

এ সময় ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, নিউজটোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের প্রধান নির্বাহী এবং দৈনিক বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, ডেইলি সানের নির্বাহী সম্পাদক শিয়াবুর রহমান, বাংলানিউজের কনসালট্যান্ট এডিটর জুয়েল মাজহার, নিউজ টোয়েন্টিফোরের হাসনাইন খুরশেদ ও রেডিও ক্যাপিটালের নির্বাহী পরিচালক মেহেদী মালেক সজীব ছাড়াও ডেইলি সানের সাংবাদিক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


ডেইলি সানের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখছেন বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহানআরো উপস্থিত ছিলেন কালের কণ্ঠ, বাংলাদেশ প্রতিদিন ও ডেইলি সানের মুদ্রক ও প্রকাশক ময়নাল হোসেন চৌধুরী।

অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান ডেইলি সানের সাংবাদিকদের উদ্দেশে বলেন, আপনারা সব সময় অনেক ভালো করেছেন, ভবিষ্যতেও ভালো করবেন- এই প্রত্যাশাই করি।  

তিনি ডেইলি সানের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রতিষ্ঠানের কর্মীদের শুভেচ্ছা জানান।

ডেইলি সানের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার পত্রিকার প্রধান কার্যালয়ে দিনভর শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ অনুষ্ঠান চলবে।  

২০১০ সালের ২৪ অক্টোবর আত্মপ্রকাশ করে ডেইলি সান। বস্তুনিষ্ঠতা ও অনুসন্ধানী সাংবাদিকতার জন্য প্রকাশের অল্প দিনের মধ্যেই ডেইলি সান দেশের অন্যতম জনপ্রিয় দৈনিকে পরিণত হয়।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৮ 
এমআইএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad