ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দায়িত্ব নিতে রিকশায় চড়ে নগরভবনে গেলেন মেয়র সাদিক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
দায়িত্ব নিতে রিকশায় চড়ে নগরভবনে গেলেন মেয়র সাদিক রিকশায় চরে নগর ভবনে যাচ্ছে মেয়র সাদিক। ছবি: বাংলানিউজ

ব‌রিশাল: আনুষ্ঠানিকভাবে বরিশাল সিটি কর্পোরেশনের দায়িত্ব বুঝে নিয়েছেন নব নির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ নগর।

মঙ্গলবার (২৩ অক্টোবর) বিকেল সোয়া ৩টার দিকে বরিশাল নগরের কালিবাড়ি রোডের বাসভবন থেকে বের হন তিনি। এরপর রিকশায় চড়ে নগরভবনের উদ্দেশে যাত্রা করেন।

এসময় তার সঙ্গে একই রিকশায় ছিলেন মেঝভাই সেরনিয়াবাত মঈন আব্দুল্লাহ আর পেছনের রিকশায় ছিলেন ছোটভাই সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ।  

আরো ছিলেন বরিশাল মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুলসহ ঘনিষ্ঠজনরা।

মেয়রের এমন আগমনকে দেখে নগরভবন ও আশপাশের এলাকায় অবস্থান নেয়া নেতা-কর্মী ও করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীসহ শুভাকাঙ্খীরা কিছুটা হতবাক হয়ে যান।

নগরের পোর্টরোড এলাকার বাসিন্দা জিয়াউল হক বলেন, ভাবতেই কেমন লাগছে। যার পরিবারের সবাই গাড়িতে চড়ে বেড়ান। সেখানে তিনি ভাইদের সঙ্গে নিয়ে রিকশায় চড়ে নগরভবনে এসেছেন।  

এদিকে মেয়রকে একনজর দেখা ও শুভেচ্ছা জানানোর জন্য আগে থেকেই নেতা-কর্মীরা নগরভবনের আশপাশের সড়কগুলোতে জড়ো হন। নেতা-কর্মীদের ভীড় ঠেলে রিকশায় চড়ে নগরভবনের সামনে পৌঁছানোর পরপরই মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা।  

পরে মেয়র সাদিক নগরভবনের দ্বিতীয় তলায় মেয়রের কক্ষে যান এবং নগরপিতার চেয়ারে বসে নির্বাহী কর্মকর্তার কাছ থেকে দায়িত্ব বুঝে নেন। পরে জনপ্রতিনিধি ও দলীয় নেতা-কর্মীসহ বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা তাকে ফুলের শুভেচ্ছা জানান।

বাংলা‌দেশ সময়: ১৯৫২ ঘণ্টা, অ‌ক্টোবর ২৩, ২০১৮
এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।