ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

ব‌রিশা‌লে কিং ব্র্যান্ড সিমেন্টের রাজসভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-২৩ ৪:০৯:২৫ পিএম
ব‌রিশা‌লে রাজমিস্ত্রীদের নিয়ে রাজসভা

ব‌রিশা‌লে রাজমিস্ত্রীদের নিয়ে রাজসভা

বরিশাল: ‘স্বপ্ন নির্মাণে সঠিক সিমেন্ট’ এই স্লোগানে ব‌রিশা‌লে রাজমিস্ত্রীদের নিয়ে রাজসভা করেছে কিং ব্র্যান্ড সিমেন্ট।

মঙ্গলবার (২৩ অক্টোবর) দুপু‌রে ব‌রিশাল নগ‌রের তন্ময় ক‌মিউ‌নি‌টি সেন্টা‌রে এ সভার আয়োজন করে দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্ট কর্তৃপক্ষ।

রাজসভায় ব‌রিশাল সদর উপ‌জেলার সা‌হে‌বেরহাটের প‌রি‌বেশক মোস্তফা কামাল অরু‌নের সভাপ‌তি‌ত্বে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন কিং ব্র্যান্ড সিমেন্টের এজিএম (সাউথ উইং) খন্দকার তাজরুল হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্টের ডিভিশনাল সেলস ম্যানেজার কবির আহমেদ, ভোলার দৌলতখান পৌরসভার সহকারী প্র‌কৌশলী মো. শাহাদাত শরীফ, কিং ব্র্যান্ড সিমেন্টের এরিয়া ম্যানেজার খান মো. ফয়সাল পার‌ভেজ, ব‌রিশাল সদ‌রের ডিলার‌ মো. মাসুদ হাওলাদার প্রমুখ।

স্থানীয় রাজমিস্ত্রিদের উপস্থিতিতে অনুষ্ঠানের শুরুতে কিং ব্র্যান্ড সিমেন্টর গুণগত মান, ‍উৎপাদন প্রক্রিয়া ও ব্যবহার বিধি নিয়ে আলোচনা করা হয়। পরে অনুষ্ঠানের দ্বিতীয়ার্ধে র‌্যাফেল ড্র’র মাধ্যমে ১০ জন বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। 

এছাড়াও রাজসভা শেষে উপস্থিত সকল রাজমিস্ত্রীদের বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয় এবং অনুষ্ঠানে আগত নির্মাণ শ্রমিক, ব্যবসায়ী ও সুধীজনদের সম্মানে এক মধ্যাহ্নভো‌জের আয়োজন করা হয়।  

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, অ‌ক্টোবর ২৩, ২০১৮
এমএস/এএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14