ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে চেকপোস্টে কনস্টেবলকে সন্ত্রাসীদের গুলি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৮
নারায়ণগঞ্জে চেকপোস্টে কনস্টেবলকে সন্ত্রাসীদের গুলি হাসপাতালে গুলিবিদ্ধ কনস্টেবল মোহাম্মদ সোহেল-ছবি-বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় পুলিশ চেকপোস্টে তল্লাশির সময় এক পুলিশ কনস্টেবলকে গুলি করে পালিয়েছে সন্ত্রাসীরা। 

মঙ্গলবার (২৩ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় ফতুল্লার পাগলা মুন্সীখোলা চেকপোস্টে এ ঘটনা ঘটে। আহত জেলা পুলিশ লাইনসে কর্মরত পুলিশ কনস্টেবল মোহাম্মদ সোহেলকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

 

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. মঞ্জুর কাদের জানান, দুপুরে চেকপোস্টে তল্লাশির সময় বোরাক পরিবহনের বাসে উঠে যাত্রীদের তল্লাশি করে পুলিশ। এসময় পেছনে বসে থানা তিন যুবককে (বয়স আনুমানিক ৩০-৩৫) তল্লাশির সময় এক যুবক অস্ত্র বের করে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে কনস্টেবল সোহেলের বাম পায়ে গুলি লাগে। গুলি করে দ্রুত পালিয়ে যান যুবকরা।  

তিনি জানান, তিনজনকে ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।  

চেকপোস্টের দায়িত্বে থাকা সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোর্শেদ বলেন, আমাদের কাছে অস্ত্র ছিল না বলে আমরা তাৎক্ষণিক তাদের ধাওয়া করে ধরতে পারিনি। তিনজন যুবক ছিল। ধারণা করছি তাদের সবার কাছেই অস্ত্র ছিল।  

শহরের খানপুর ৩০০ শয্যা হাসপাতালের চিকিৎসক (আরএস) ফয়সাল জানান, আহত পুলিশ সদস্যের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢামেকে পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম জানান, নিয়মিত ডিউটিতে ছিল আমাদের সদস্যরা।  আমরা সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। আশা করি দ্রুতই সন্ত্রাসীদের ধরতে সক্ষম হবো।  

তিনি জানান, আমাদের পুলিশ সদস্যরাও গুলি করেছে। তারা নেমে সেখানে আগে থেকে থাকা মোটরসাইকেলে করে পালিয়ে যায়।  

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।