ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে ময়মনসিংহে মামলা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৮
ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে ময়মনসিংহে মামলা  ব্যারিস্টার মইনুলের ফাইল ফটো

ময়মনসিংহ: বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলের টকশো’তে সাংবাদিক মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলায় সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে ময়মনসিংহে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

মঙ্গলবার (২৩ অক্টোবর) সকাল ১১ টার দিকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-প্রথম আমলি আদালতের বিচারক রোজিনা খানমের আদালতে এ মামলাটি দায়ের করেন ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট পীযুষ কান্তি সরকার বাংলানিউজকে জানান, ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮’র ১১২২/২০১৮ ধারায় মামলাটি দায়ের করা হয়েছে।

 

মামলায় উল্লেখ্য করা হয়, গত ১৬ অক্টোবর একাত্তর টিভির ‘৭১ জার্নাল’ নামে একটি টকশোতে সাংবাদিক মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ কটূক্তি করেন মইনুল হোসেন। তার এমন বক্তব্যে একজন নারী হিসেবে সামাজিক, রাজনৈতিক ও মানসিকভাবে আমি অপমাণিত হয়েছি। তাই প্রতিকার চেয়ে আদালতে মামলা দায়ের করা হয়েছে।  

আদালত এখনো এ বিষয়ে কোনো আদেশ দেননি বলেও জানান অ্যাডভোকেট পীযুষ কান্তি।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৮
এমএএএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।