ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় নারীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৮
রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় নারীর মৃত্যু যাত্রাবাড়ী

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোরশেদা বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। তার কোল থেকে ছিটকে গিয়ে আহত হয়েছে পাঁচ বছরের নাতনি তাসফিয়া।

সোমবার (২২ অক্টোবর) বিকেল ৪টার দিকে যাত্রাবাড়ীর সাদ্দাম মার্কেট এলাকায় রাস্তা পার হওয়ার সময় মোরশেদা আহত হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সন্ধ্যা ৬টার দিকে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

মোরশেদা কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সিলদাই গ্রামের মো. খবির হোসেনের স্ত্রী।  

তার ছেলে মহিউদ্দিন বাংলানিউজকে জানান, তিনি পরিবারসহ যাত্রাবাড়ীর সাদ্দাম মার্কেট এলাকায় থাকেন। তার স্ত্রী ফাতেমা অসুস্থ। পুত্রবধূকে গ্রামের বাড়িতে নিয়ে যাওয়ার জন্য মোরশেদা ও মহিউদ্দিনের ছোট ভাই গিয়াস উদ্দিন কয়েকদিন আগে ঢাকায় আসেন।  

সোমবার বিকেলে গিয়াস উদ্দিন, ফাতেমা ও তার মেয়ে তাসফিয়াকে নিয়ে বাসা থেকে বের হয়ে সাদ্দাম মার্কেট এলাকায় যান মোরশেদা। সেখানে রাস্তা পার হওয়ার সময় একটি বেপরোয়া গতির বাস মোরশেদাকে ধাক্কা দেয়। এসময় তার কোলে থাকা নাতনি তাসফিয়া ছিটকে পড়ে। এতে মোরশেদা গুরুতর আহত হলে তাকে ঢামেক হাসপাতালে আনা হয়, কিন্তু চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মহিউদ্দিন আরও জানান, তাসফিয়া মাথায় আঘাত পেয়েছে। তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

যাত্রাবাড়ীর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী বাংলানিউজকে জানান, ঘটনার খোঁজখবর নেওয়া হচ্ছে। বিস্তারিত পরে জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
এজেডএস/ এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।