ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লার আদালতেও ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
কুমিল্লার আদালতেও ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে মামলা

কুমিল্লা: টেলিভিশনের টকশোতে মাসুদা ভাট্টির বিরুদ্ধে মানহানিকর কথা বলায় সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে কুমিল্লায় একটি মামলা করা হয়েছে। 

সোমবার (২২ অক্টোবর) মামলার শুনানি শেষে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সোহেল রানা তা অধিকতর শুনানির জন্য আগামী ২৩ ডিসেম্বর দিন ধার্য করেন।

এর আগে রোববার (২১ অক্টোবর) দুপুরে কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলি আদালতে মামলাটি করেন সুবীর নন্দী নামে এক আইনজীবী।

আইনজীবী সুবীর নন্দী বিষয়টি নিশ্চিত করেছেন।

পড়ুন>>
** মইনুলের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় গ্রেফতারি পরোয়ানা 

মামলার এজহারে  উল্লেখ করা হয়, গত ১৬ অক্টোবর রাত ১২টা ২৫ মিনিটে একাত্তর টেলিভিশনের ‘৭১ জার্নাল’ প্রচারিত হবার সময় বিবাদী ব্যারিস্টার মইনুল হোসেন সাংবাদিক মাসুদা ভাট্টিকে ‘‘আপনি ‘চরিত্রহীন’ বলে আমি মনে করতে চাই’’ বলে মন্তব্য করেন, যা দেশের প্রচলিত আইনের পরিপন্থী।  

তিনি ইম্পর্টেন্ট নিউজ টুয়েন্টি ফোর নামে একটি অনলাইনের আইন উপদেষ্টা। মাসুদা ভাট্টিকে চরিত্রহীন নারী বলায় একজন সাংবাদিক হিসেবে তার মানহানি হয়েছে।  

মামলায় মাসুদা ভাট্টিসহ ৫ জনকে সাক্ষী করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।