ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজাপুরে বাল্কহেডের ধাক্কায় ব্রিজ ভেঙে খালে, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৭ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
রাজাপুরে বাল্কহেডের ধাক্কায় ব্রিজ ভেঙে খালে, আটক ২ .

ঝালকাঠি: বাল্কহেডের ধাক্কায় ঝালকাঠির রাজাপুর উপজেলার চাড়াখালি বাজার সংলগ্ন পোনা নদীর ব্রিজ ভেঙে পড়েছে। এ ঘটনায় সুকানী ও মিস্ত্রীসহ দুজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (২২ অক্টোবর) সকালে এ দুর্ঘটনার পর রাজাপুর উপজেলার গালুয়া ও সাতুরিয়া ইউনিয়নের সঙ্গে যোগাযোগ ব্যবস্থা বিঘ্নিত হচ্ছে। পাশাপাশি ব্রিজের নিচ দিয়ে স্বাভাবিক নৌযান চলাচল বন্ধ রাখা হয়েছে।

আটকরা হলেন- সুকানি হাসান খান (৩০) ও মিস্ত্রী সাইমুন হাওলাদার (২৩)।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আরেফিন বাংলানিউজকে জানান, এ ঘটনায় ভান্ডারিয়ার নজরুল ইসলামের মালিকানাধীন হিযরত-১ নামের বাল্কহেডটি জব্দ করা হয়েছে। পাশাপাশি বাল্কহেডের সুকানি ও মিস্ত্রীকে আটক করা হয়েছে।  

স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের (এলজিইডি) রাজাপুর উপজেলা প্রকৌশলী লুৎফর রহমান বাংলানিউজিকে জানান,  প্রায় ১৫ বছর পূর্বে ১০ লাখ টাকা ব্যয়ে চাড়াখালি গ্রামের পোনা নদীর উপরে আরডিপি প্রকল্প-১৯ এর আওতায় এলজিইডির তত্ত্বাবধানে ব্রিজটি নির্মাণ করা হয়ে ছিলো।  

ভেঙে যাওয়া ব্রিজটি জনস্বার্থে জরুরি ভিত্তিতে পুননির্মাণের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হবে বলেও জানান প্রকৌশলী লুৎফর।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।