ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে ফুসো গাড়ির গ্রাহক সম্মেলন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৬ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
চট্টগ্রামে ফুসো গাড়ির গ্রাহক সম্মেলন চট্টগ্রামে ফুসো গাড়ির গ্রাহক সম্মেলন

চট্টগ্রাম: মিতসুবিশি ফুসো ট্রাক অ্যান্ড বাস করপোরেশনের (এমএফটিবিসি) উদ্যোগে চট্টগ্রাম ক্লাবে গ্রাহক সম্মেলনের অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে ফুসো ট্রাক, টিপার, প্রাইম মুভার, আরএমসি, যাত্রীবাহী বাসসহ এফজেড চার হাজারের বেশি প্রাইম মুভার বাণিজ্যিক যানের কার্যক্রম প্রদর্শন ও উদ্ধোধন করে বিপণনকারী প্রতিষ্ঠান রানকন ট্রাকস এ- বাসেস লিমিটেড (আরটিবিএল)।

অনুষ্ঠানে জানানো হয়, ২৮০ অশ্বক্ষমতার উদ্ভাবনী ও আধুনিক বৈশিষ্ট্যের ইঞ্জিনের জন্য এটি খুব নির্ভরযোগ্য ও জ্বালানি সাশ্রয়ী প্রাইম মুভার হিসেবে গ্রাহকের পছন্দ।

আরটিবিএল-এর সিইও শেখ নুর-উল-আলম বলেন, বিভিন্ন ব্যবসার মধ্যেদিয়ে বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে চট্টগ্রাম। ফুসোর গাড়িগুলো চট্টগ্রামের ব্যবসায়ীদের অত্যাধুনিক সুবিধা প্রদানের মাধ্যমে অধিক মুনাফা অর্জনে অবদান রাখবে। গাড়িগুলোর বৈশিষ্ট্য হলো জ্বালানি সাশ্রয়ী, নির্ভরযোগ্যতা, স্থায়িত্ব ও নিরাপত্তা।

র‌‍ানকনের বিভাগীয় পরিচালক (অটোমোটিভ ডিভিশন-১) মোহাম্মদ মঈনুল ইসলাম বলেন, আমরা আমাদের গাড়িগুলো নিয়ে  অত্যন্ত উচ্ছ্বসিত। এগুলো এক নতুন মাত্রা যোগ করবে। এগুলোর মধ্যে অনেক চমৎকার বৈশিষ্ট্য সংযোজিত হয়েছে যা পৃথিবীর যেকোনো প্রান্তের ব্যবসায়িক প্রতিযোগীদের চেয়ে অনন্য।

গ্রাহক সেবা নিশ্চিত করতে আরটিবিএল চট্টগ্রামে বিশ্বমানের সার্ভিস সেন্টার স্থাপনের পাশাপাশি খুচরা যন্ত্রাংশ ক্রয়ের জন্য সারাদেশে সার্ভিস সেন্টারে যন্ত্রাংশ মজুত করবে।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।