ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে বাসের চাপায় আহত যুবকও মারা গেছেন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
যাত্রাবাড়ীতে বাসের চাপায় আহত যুবকও মারা গেছেন

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে দুই বাসের চাপায় আহত যুবক জুয়েলও (৩০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। 

সোমবার (২২ অক্টোবর) বিকেল ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়। ঢামেক পুলিশ ক্যাম্পের ‌উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, যাত্রাবাড়ীতে দুই বাসের চাপায় আহত দুইজনের মধ্যে সেলিম মিয়া (২২) নামে এক যুবকের আগেই মৃত্যু হয়েছে। বিকেল ৫টার দিকে আহত অপর যুবক জুয়েলকে মৃত ঘোষণা করেছেন কর্তব্যরত চিকিৎসক।

এর আগে সোমবার দুপুর ১টার দিকে যাত্রাবাড়ী মোড়ে রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় সেলিম মিয়া (২২) নামের এক যুবকের মৃত্যু হয়। নিহত সেলিম মাদারীপুর শিবচর উপজেলা আলেপুর গ্রামের ফজল হকের একমাত্র সন্তান। তিনি ডেমরা এলাকায় থাকতেন।

নিহত সেলিমের মা মনোয়ারা বেগম বাংলানিউজকে জানান, তার হার্টের সমস্যা আছে। তাই চিকিৎসার জন্য তিনি আজকে গ্রামের বাড়ি আলেপুর থেকে ঢাকায় ছেলে সেলিমের বাসায় আসেন। পরে যাত্রাবাড়ী মোড়ে রাস্তা পারাপারের সময় দুই বাসের চাপায় সেলিমসহ আরও এক যুবক গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল (ঢামেক) হাসপাতালে দিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ২টার দিকে সেলিমকে মৃত্যু ঘোষণা করেন।

যাত্রাবাড়ীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী বাংলানিউজকে জানান, দুর্ঘটনার পর ‘ট্রান্স সিলভা’ পরিবহনের দু’টি বাস জব্দ ও এক চালককে আটক করা হয়েছে।

বাংলাদেশে সময়: ১৪৫০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।