ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খালেদার মুক্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
খালেদার মুক্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন মানববন্ধন। ছবি: বাংলানিউজ

খাগড়াছড়ি: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে ও গ্রেনেড হামলা মামলায় দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ শীর্ষ নেতাদের সাজা দেওয়ার প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার (২২ অক্টোবর) সকালে শহরের কলাবাগান এলাকায় এ কর্মসূচি পালন করা হয়। জেলা শ্রমিক দলের উদ্যোগে এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এসময় জেলা শ্রমিক দলের সভাপতি আসলাম কালুর সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন- খাগড়াছড়ি জেলা বিএনপি সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, জেলা শ্রমিক দলের যুগ্ম সম্পাদক মো. হাসান মাহমুদ ও সাংগঠনিক  সম্পাদক মো. আজিজুর রহমান।

বক্তারা বলেন, ‘দুঃশাসনের কারণে আওয়ামী লীগ সরকার নিজেদের জনপ্রিয়তা হারিয়েছে। গ্রহণযোগ্য নির্বাচন হলে বিএনপি বিপুল ভোটে জয়ী হবে। আর এ কারণেই সরকার বিএনপিকে ধ্বংস করার অপচেষ্টা চালাচ্ছে।

এসময় অবিলম্বে খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি ও তারেক রহমানসহ শীর্ষ নেতাদের সাজা বাতিলসহ গ্রহণযোগ্য নির্বাচনের দাবি জানান বক্তারা।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
এডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।