ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালপুরে তেলবাহী ট্রাক-থ্রি হুইলার সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
লালপুরে তেলবাহী ট্রাক-থ্রি হুইলার সংঘর্ষে নিহত ১

নাটোর: নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া এলাকায় তেলবাহী ট্রাক ও সিএনজি চালিত থ্রি- হুইলারের সংঘর্ষে ফারুক হোসেন (২৫) নামে একজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অারো দুইজন।

রোববার (২১ অক্টোবর) দিবাগত রাতে নাটোর-লালপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফারুক হোসেন রাজশাহী বাঘা উপজেলার পানিকামড়া গ্রামের আমির আলী ছেলে।

 

আহতরা হলেন- লালপুরের বালিতিতা ইসলামপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে সুমন (২২) ও রাজশাহীর রাজপাড়া থানার তেরখাদিয়া গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে শাহাদত হোসেন (৩৫)।

এদের মধ্যে সুমনকে (২২) লালপুর হাসপাতালে এবং শাহাদত হোসেনকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় তেলবাহী ট্রাকের চালক মন্টুকে (২৭) আটক করেছে পুলিশ। মন্টু সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার রতনকান্দি গ্রামের জদু সরদারের ছেলে।

লালপুর থানার ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, রোববার রাত ৮টার দিকে লালপুর উপজেলার নাটোর-লালপুর সড়কে ওয়ালিয়ায় তেলবাহী ট্রাক ও থ্রি- হুইলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন নিহত ও দুইজন আহত হন।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে লালপুর উপজেলা হাসপাতাল ও রামেকে ভর্তি করা হয়েছে।  

এছাড়াও তেলবাহী ট্রাকসহ (বগুড়া-ঢ-৪১০০১৪) চালককে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ০৯২৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ